লুকিয়ে কান্না
- হাসান মেহেদী ১৭-০৫-২০২৪

অন্ধকারকে কেনো অশ্রু দেখাও!
অন্ধকারতো জন্ম হতেই অন্ধ,
তুমিওতো অন্ধকারের কান্না দেখোনি।

জানি অন্ধকারেই কাঁদবে তুমি,অন্ধকারেই কাঁদতে হয়।

অশ্রুগ্রন্থি নিঃসৃত ঐ জ্বলকণারতো কোন রঙ নেই,
যেই নীল বেদনায় তোমার চোখ,গাল,চিবুক আজ জ্বলে ভেজা,
সেই রঙহীন দু'ফোটা অনুভুতি জড়ানো জ্বল আমায় ধার দিও,
বহুদিন হলো কাঁদতে পারছিনা,
আজ নাহয় অন্ধকারে দু'ফোটা অশ্রু ঝরাবো,তুমি কাঁদছো বলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
০৯-০৩-২০১৫ ২১:৩০ মিঃ

very fine